NU ONLINE ADMISSION CANCEL RELATED NOTICE

NU ONLINE ADMISSION CANCEL RELATED NOTICE-2018.National University  admission cancel related notice-2018.Admission Cancel Rule-2018.Nu admission cancel Rule-2018.

যাদের জন্য জরিমানা মৌকুফ করা হয়েছেঃ

এ বছর ২০১৮ থেকে থাকছে না আর দ্বৈত ভর্তি প্রক্রিয়া ,চলছে জরিমানা ঃ

এ বছর ২০১৮ থেকে আর থাকছে না আর দ্বৈত ভর্তি প্রক্রিয়া ,চলছে জরিমানা ঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ভর্তি বাতিল প্রক্রিয়া ঃ

নিম্নে ভাল করে দেখে নিন কি কি পেপার্স লাগবে ভর্তি বাতিলের জন্য জমা দিতে ঃ

 

Click it-Student Login

 

Click it- Download PDF File

ভর্তি বাতিল সম্পর্কে কোন প্রশ্ন থাকলে ফেসবুকে আমাদের সাথে যোগাযোগ করোন ঃ

Visit My Facebook ID :

Kajol Akter

মাহিয়া ইসলাম কাজল

 

ফেইসবুকে আমাদের নিয়মিত আপডেট পেতে BD Jobs.com এই গ্রুপে জয়েন করোন

You May Also Like

About the Author: Kajol Akter

Mahia Islam Kajol.Student of M A in Bhawal Badare Alam Govt. College.This is Bangladeshi Website.(StudyNcareer.com)

85 Comments

      1. আমার রেজিস্ট্রেশন হয়ে ছি কিনা আমি কিভাবে জানব, প্লিজ জানালে উপকৃত হব।

        1. আপনার মোবাইলে মেসেজ আসবে। না আসলেও চিন্তা নেই কারন অনেক সময় মেসেজ আসেনা তবুও সব ঠিকি থাকে। তারপরেও যদি সন্দেহ দূর না হয় তাহলে নতুন ডিপার্টমেন্টে খুজ নিন ।

          1. আমি যদি কলেজে ভর্তি বাতিলের আবেদন ফরম জমা না দিয়ে থাকি তাহলে কি আমার ভর্তি বাতিল হয়ে যাবে।

      2. NU te Ami masters er admiaaion cancel korte Papers joma diyechi….Ekhn Online a ki dekha jabe j amr vorti batil hoiche kina? ektu janaben vai.

    1. কোন কম্পিউটারের দুকানে গিয়ে বলো ভর্তি বাতিল করব তাই তারা করে দিবে…ফর্ম বের করে দিবে।

        1. একটা দরখাস্ত লাগবে বাতিলের সেখানে সাক্ষর লাগবে বিভাগীয় প্রধানের আর যা যা লাগবে কলেজে নিজ বিভাগে জিজ্ঞেস করলে কিংবা কোন কম্পিউটার দুকানে গিয়ে জিজ্ঞেস করলেই বলে দিবে।

  1. clz aa shob taka dicii rrr bank er jhamela oo shesh……..
    akhon online a batil korte bolce rrr vorti batil sara ki ami vortii hote parboo

    1. ভর্তি বাতিল করা যাবে…বাতিলের জন্য ১ হাজার/১২ শত টাকার মত লাগবে। আর পরে ভতি অন্য বিষয়ে হতেও টাকা লাগবে ।

      1. apu ami akta college theke onno akta college vorti hoisi .but vorti batil kori ni ,jekhane vorti hoisi tara bolse otometic vabe vorti batil hobe ,tara ki tik bolse??

          1. Ami vorti batil koresilam akhon sunsi batil hoy ni… Tobe ki ami Ager college a thakte parbo…??? Ba thakleo ki jorimana dite hobe..??? Plz janaben

          2. ভর্তি বাতিল নতুন করে না করলে আগেরটাই থাকবে বহাল।ভর্তি বাতিল এর সব প্রক্রিয়া শেষ করে আগের কলেজে সব পেপার্স জমা দিলে এবং তারা যদি সেই পেপার্স বোর্ডে পৌছে না দিয়ে থাকে তাহলে তার দায়িত্য সেই কলেজের সেই ডিপার্টমেন্ট হেড নিবে।আগের ডিপার্টমেন্টে গিয়ে ডিপার্টমেন্ট হেডের সাথে কথা বললেই হবে।

    1. অবশ্যয় হবে…নতুন ভর্তি একাই বাতিল হয়ে যাবে আর আগেরটাই বহাল থেকে যাবে।

  2. plz janaben….. ami 16-17 tey vorti hoisi… aber 17-18 tey onno sub vorti hoisi… akhono cancel kori nai… akhon ki cancel kora jabey. … naki onno kono sommossa hobey

    1. সাইভার ক্যাপে যোগাযোগ করোন অথবা নিজ ডিপার্টমেন্টে যোগাযোগ করোন ।

  3. ভর্তি বাতিলের জন্য কেন জরিমানা ধরা হবে ;এর জন্য কি আমরা দায়ী ;কলেজ থেকে যেভাবে বলছে, আমরা তো সেভাবে ই ভর্তি বাতিল করেছি। কিন্তু তারপরও আমাদের ভর্তি বাতিল হয়নি কেন।এর জন্য আমরা দায়ী নাকি কলেজ কর্তৃপক্ষ দায়ী??
    এ বছর আমাদের ভর্তি বাতিলের জরিমানা ন্যস্ত করা হউক।
    প্রয়োজনে আগামী বছর থেকে জরিমানা চালু করা হউক

    1. তুমি যদি সব পেপার্স নিয়ে নিয়ম মোতাবেক কলেজে জমা দিয়ে থাকো আর তারা যদি সেই পেপার্স বোর্ডে জমা না দিয়ে থাকে তাহলে তার দায়িত্য কলেজ নিবে ,অবশ্যয় তারা দায়ী । জরিমানা ধরেছে বোর্ড । তাই ব্যাংক ড্রাফট সহ সকল নিয়ম মুতাবেক যদি তুমি ভর্তি বাতিল করে থাকো আগের কলেজে তাহলে তার দায় সেই কলেজের সেই ডিপার্টমেন্ট হেড নিবে। প্রিন্সিপালের সাথে গিয়ে কথা বলো।

  4. ami 2017(season 14-15) shale master privet e admission niechilam kintu exam denai akon aber master privet e registration korte chai karon subject change korar jonno. kora jabe kina pls janan.

      1. ami online e vorti batiler jonno apply koriche, NU akta pay slip pteiache total 746 tk ,are por ki korthe hobe akto janaben?
        8200 tk jorimana k nebe NU/ collage?

      2. ami NU vorthi batiler jonna online apply koriche, NU akta pay slip provide korche akon ki ami bank e tk joma diadebo naki NU teke conformation letter pawar por joma dethe hobe r collage e kokon joma dethe hobe? Please janaben

        1. এরপর ব্যাংক ড্রাফট করোন । তারপরে কলেজে জমা দিতে হবে অথবা বোর্ডে ।

  5. আমি মাস্টার্স 2016-2017 সেশন ভর্তি হয়েছিল, আর এল,এল,বি তে 2018-19 সেশন এ ভর্তি হয়েছি ।এখন শুনছি দ্বৈত ভর্তি হলে রেজিস্ট্রিশন আসবে না ।এল,এল,বি এর ভর্তি বাতিল কিভাবে করতে হবে plz কেউ জানাবেন ।

    1. প্রথম ভর্তি অবশ্যয় বাতিল করতে হবে জরিমানা দিয়ে । না হলে ২ য় ভতির রেজি আসবেনা।

  6. Apu amr vortir cancel ar sokol paper online a joma Desi bank draft o korci usser I’d o password deya pobes Kora dakei payment Dane kinto amaka akhon o vorti cancel ar notice day nai akhon ki korbo janaben plz

    1. ব্যাংক ড্রাফট এর রশিদ ও ভর্তি বাতিলের কপি কলেজে বা বোর্ডে জমা দিতে হবে তারপরে বোর্ডে পৌছানির ৭ দিনের মধ্যেই ভর্তি বাতিল হয়ে যাবে।

  7. ami 2017-18 te honours 1st e cilam… kintu amr registration ba 1st year er form fillup hoyni… ami notun kore vorti hote chacci… sekhetre amr ki korte hobe ar amr jonno jorimana koto

    1. জরিমানা মৌকুফ করে দিয়েছে এখাওন আগের টাকা টাই আছে । অনলাইনে ভর্তি বাতিল এর ফর্ম পুড়ন করে ব্যাংক ড্রাফট করে কলেজে জমা দিন সেগুলার রশিদ ।

  8. Ami 2017-2018 sale NU te honourse 1st year a economics a vorti hoyechi.. amar reg card o eseche.. kintu ami ekhon vorti batil korte chai.. kivabe korbo.. r vorti batil kore ki ami abar 2018-2019 sale vorti hote parbo…

  9. ami vortI online cancel korey, document nu ar onestop a joma diasiI goto 1/8/2018, but akono cancel hoy ni, dekay pament dane.akon ami ki korbo please jana ben.

  10. আমি এক প্রাইভেট ইউনিভার্সিটিতে ভর্তি হইছি অনার্স ১৭-১৮, এখন ভর্তি কেনছেল করতে চাই,, এর জন্য কি আমাকে জরিমানা দিতে হবে,,,,আর ভর্তি কেনছেল করতে কত টাকা লাগবে,,,, একটু জানান প্লীজ,,

    1. সার্ভার সমস্যা হতে পারে । ভর্তি বাতিল করা ছাড়াও ভর্তির আবেদন করা যায় ।

  11. ami online Nu. honours 1st year vorte cancel kare bank drap o karci ……akon amak college forwarding card & registration ,, chaitaca … ar mana ki,,,ta ami bojte parci na… plz akto janan….

    1. ভর্তি বাতিলের ফর্মের কপি ও ব্যাংক ড্রাপ্ট এর রশিদ সহ রেজিস্টিশন কার্ড থাকলে সেটা বিভাগীয় ক্যারনির কাছে জমা দিতে হবে একটা এপ্লিকেশনো লিখতে হবে । ক্যারানির সাথে কথা বলো।

    1. হয়তো সার্ভারে সমস্যা বাঁ অন্য কিছু। ভর্তি বাতিল ছাড়াই ভর্তির আবেদন করা যায় ।

  12. আমি কালকে ভর্তি ক্যানসাল করেছি, আমাদের কলেজে ৭ তারিখ ভর্তি হওয়ার শেষ সময়। এখন ৭ তারিখের মধ্যে যদি ভর্তি ক্যানসাল না হয় তাহলে ভর্তি হতে তো পারব না। এখন কি করণীয় একটু জানাবেন

  13. আমার মেয়েকে ২০১৮-১৯ শেসনে ঢাকা কমার্স কলেজে ভর্তি করেছি।এখন রিলিজ স্লিপে অন্য কলেজে ভর্তি করানোর জন্য চেষ্টা করছি কিন্তু হচ্ছেনা। আজকে শেষ দিন। এখন কি করবো। প্লিজ যদি তড়িৎ সাহায্য করতেন খুব উপকার হতো।

    1. ঢাকার ও ঢাকার বাইরে ঢাকার কাছাকাছি ২/১ টা কলেজ সিলেক্ট করা লাগছিল।সবগুলা ঢাকার মধ্যে বা ভাল ভাল কলেজে দেওয়া ঠিক হয়নি। ২/১ টা মোটামটি ভাল কলেজ সিলেক্ট করা লাগছিল।কোন কলেজে এখন যেহেতু কোথাও হয়নি তাই আর কিছুই করার নাই। এই বছর আর জাতীয় বিশ্ববিদ্যালয় তে ভর্তি হতে পারবেনা। আগামি বছর আবার চেষ্টা করে দেখতে পারেন ঢাকার বাইরে কোন কলেজে।কিংবা ঢাকাতে কোন বেসরকারি এমপিও ভুক্ত কলেজে তাহলেই হবে। এখন তো ভর্তি পরীক্ষা নাই তাই জন্য খুব ভাল রেজাল্ট ছাড়া ঢাকার ভিতরে কোন সরকারি কলেজে চান্স পাবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *